সময়ের খবর সময়ের সাথে ।

বিএনপির আন্দোলনে পুলিশ কোথাও বাধা দিচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

Facebook
Twitter
WhatsApp

নেত্রটুডে ডেস্ক: বিএনপির আন্দোলনে পুলিশ কোথাও কোনো বাধা দিচ্ছে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, “প্রধানমন্ত্রী সবসময় বলেন— তিনি এ দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য কাজ করে যাচ্ছেন। রাজনৈতিক চর্চা যখন ঠিক থাকবে, তখন এগিয়ে যাওয়ার পথ সুগম হবে।”

এ পর্যন্ত বিএনপির যত নেতাকর্মী গ্রেপ্তার হয়েছে, তাদের সবার বিরুদ্ধেই ওয়ারেন্ট আছে। তারা কোনো না কোনো মামলার ওয়ারেন্টভুক্ত আসামি বলেই পুলিশ তাদের গ্রেপ্তার করছে বলেও উল্লেখ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

 

রবিবার (২৩ জুলাই) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোটার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ৪০ বছর পর্তি উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আইন না মানলে ব্যবস্থা নেওয়া হবে। যারা আইন লঙ্ঘন করবে, জনদুর্ভোগ তৈরি করবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে এটাই স্বাভাবিক।”

 

লক্ষ্মীপুরে এক “বিএনপি কর্মী” নিহতের ঘটনা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “গোয়েন্দা বাহিনী ও স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে যতটুকু জানতে পেরেছি— সেখানে দুটি গ্রুপ বা ব্যক্তির মাঝে কর্তৃত্ব ও অংশীদারত্ব নিয়ে অনেকদিন থেকেই অসন্তোষ ছিল। এই দুই গ্রুপের সম্পর্কটা এমন জায়গায় গিয়েছিল যে, একজন নিহত হয়েছে। বিএনপি বলছে, এটা নাকি তাদের কর্মী। তাদের স্পষ্ট করে বলতে চাই– নিহত ব্যক্তি বিএনপির কর্মী নয়।”

 

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও ছিলেন– র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন, হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ শাহাবুদ্দিন খান ও ক্র্যাব সেক্রেটারি মামুনুর রশিদসহ ক্র্যাব সদস্যরা।

Facebook
Twitter
WhatsApp

প্রধান খবর